• সকাল ৮:৪৯ মিনিট রবিবার
  • ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল
মহাসড়কে র‍্যাবের হাতে ৩ ব্যক্তি আটক, ফেনসিডিল উদ্ধার

মহাসড়কে র‍্যাবের হাতে ৩ ব্যক্তি আটক, ফেনসিডিল উদ্ধার

Logo


নিউজ সোনারগাঁ টুূয়েন্টিফোর ডটকম: ঢাকাগামী মহাসড়কের উপর অভিযান পরিচালনা করে ৩ জনকে আটক করেছে র‍্যাব-১১। তাদের দাবি আটককৃতরা মাদক ব্যবসায়ী।

বুধবার (১৩ এপ্রিল) দাউদকান্দি টোলপ্লাজার সামনে ঢাকা মুখী ৪ নং কাউন্টারের সামনে থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৯৪ বোতল ফেন্সিডিল ও মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১ টি প্রাইভেটকার জব্দ করা হয় বলে জানায় র‍্যাব।

আটককৃতরা হলো, মো. শামিম মিয়া (৩২), মো. সাইদুল ইসলাম (২৭) ও জীবন রহমান (৩৬)।

র‍্যাব-১১ সহকারী পরিচালক (এএসপি) মো. সম্রাট তালুকদার এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, বুধবার দাউদকান্দি টোলপ্লাজার সামনে ঢাকা মুখী কাউন্টারের সামনে ঢাকাগামী মহাসড়কের উপর অভিযান পরিচালনা করে, কুমিল্লা হতে ঢাকা অভিমুখী একটি প্রাইভেটকার তল্লাশী করে ১৯৪ বোতল ফেন্সিডিলসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা জানায় যে, তারা দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য গাঁজা পরিবহন করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‍্যাব -১১ এর অভিযান অব্যাহত থাকবে। আটককৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution